কাজ আর দায়িত্বের ভীড়ে প্রিয় স্ত্রীকে বলা হয়না আজও ভালবাসি।

কাজ আর দায়িত্বের ভীড়ে প্রিয় স্ত্রীকে বলা হয়না আজও ভালবাসি। - LeisFita.com

ব্যাস্ততা আমাদের জীবনের এতটাই জায়গা দখল করে আছে যে চাইলেও ব্যাস্ততার পিছু আমরা ছাড়াতে পারি না।আপনার প্রিয় স্ত্রীর সাথে ঠিক ভাবে কথা বলার সময়টুকু হয়তো আপনার নেই।দেখুন স্ত্রী এমন একজন মানুষ আপনার জীবনের যিনি আপনার অপরিবর্তীতে সকল দাইত্ব সামলে থাকেন।আপনার খাবার থেকে শুরু করে ,কি পছন্দ করেন ,আপনার ফ্যামিলি মেম্বাররা কি পছন্দ করে,আপনার পছন্দের পোশাক আরো অনেক কিছু।কখনো যখন আপনাদের স্ত্রীরা বাসায় না থাকবেন তখন হয়তো বুঝতে পারবেন আপনার স্ত্রী আপনার জীবনের কত বড় অংশ জুড়ে আছেন।ব্যাস্ততার ভিড়ে হয়তো আপনার স্ত্রীকে আর বলা হয় ভালোবাসি তোমায়। আপনার এই কঠিন সময়ের জন্য পাশে আছি আমরা।শত কাজের ভিড়েও ভালোবাসা প্রকাশ করার কিছু উপায় আজ আমরা আপনাদের সাথে শেয়ার করছি।

 

১। সকালে ঘুম থেকে উঠে তাকে ভালোবাসার কথা জানাতে পারেন। এতে তার সারাদিন খুব ভালো কাটবে ।

২। অফিস এ যাবার সময় আপনার স্ত্রীকে জড়িয়ে ধরে বিদায় জানাতে পারেন।

৩। সকাল গড়িয়ে দুপুর পর্যন্ত না খেলে বোকা ঝকা করতে পারেন।

এর মধ্যেও কিন্তু আপনার ভালোবাসা প্রকাশ পাবে ।

৪। অফিস শেষ এ বাসায় ফেরার সময় তার জন্য ফুল ,অথবা তার পছন্দের খাবার কিনে নিয়ে আসতে পারেন ।

৫। রাতের খাবারটা বাহিরে কোথাও খেতে পারেন,এই ক্ষেত্রে অবশ্যই জানিয়ে রাখবেন রান্না যেন না হয় । আজ তার ছুটি ।

৬। তার জন্য সারপ্রাইজ গিফট এর প্ল্যান করুন মাঝে মাঝে । আপনি ব্যস্ততার মাঝে কিছু কেনার সুযোক না পেলে অনলাইন থেকে অর্ডার করেও স্ত্রী কে চমকে দিতে পারেন ।

এই সব কিছুর মাঝেও ভালোবাসি এ কথাটি বলতে ভুলে যাবেন না জেনো,কারণ আপনার স্ত্রী আপনার মুখ থেকে এই কথাটি শোনার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে।

 

"আর হে আপনারা কিন্তু লেইসফিতা থেকেও পার্ল এর কিছু কিনে  আপনার প্রিয় স্ত্রী কে উপহার দিতে পারেন ,প্যাকেট এর গায়ে লিখে পাঠাবেন ভালোবাসি বড্ড ভালোবাসি"

RELATED ARTICLES